মাঝ আকাশে সন্তান প্রসব , কলকাতা বিমানবন্দরে জরুরী অবতরণ বিমানের

4th February 2020 কলকাতা
মাঝ আকাশে সন্তান প্রসব , কলকাতা বিমানবন্দরে জরুরী অবতরণ বিমানের



মাঝ আকাশে বিমানের মধ্যে সন্তানের জন্ম দিলেন থাইল্যান্ডের বাসিন্দা এক তরুণী।  ফলে কলকাতা বিমানবন্দরে জরুরি অবতরণ হল করতে হল কাতার এয়ারওয়েজের ব্যাংককগামী বিমানকে।  ওমান থেকে ব্যাংককে ফেরার সময় বিমানে সন্তান জন্ম দেওয়ায় কলকাতা বিমানবন্দর থেকে তড়িঘড়ি চার্নক হাসপাতালে নিয়ে যাওয়া হয় নবজাতক ও তার মাকে। জানা গিয়েছে সন্তান ও তার মা দুজনেই সুস্থ রয়েছেন।

আজ ভোর চারটে নাগাদ কাতার এয়ারওয়েজের বিমানে থাইল্যান্ডের বাসিন্দা তরুণী ওয়াসানা ফ্রমকাসিকর্ন প্রসব যন্ত্রনায় কাতরাতে শুরু করে।  বিমান সেবিকা দৃষ্টি আকর্ষণ করলে তারা বিষয়টি পাইলটকে জানায়।  পাইলট কলকাতার এয়ার ট্রাফিক কন্ট্রোলের সঙ্গে যোগাযোগ করে জরুরি অবতরণ করে। কিন্তু ততক্ষণে ভারতের আকাশে সন্তানের জন্ম হয়ে গিয়েছে। এরপর কলকাতা বিমানবন্দরে জরুরি অবতরণের পর বিমানবন্দরের কর্মীরা নবজাতক ও মাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়। সঙ্গে সঙ্গে দুজনকে চার্নক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে দুজনেই সুস্থ রয়েছে। খুব শীঘ্রই তাদের ছেড়ে দেওয়া হবে। দুজনেই ফিরে যাবে তাদের দেশে।

     ছবি - পিয়ালী ঘোষ 





Others News

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের

পর্ণশ্রীতে মা ও ছেলের নৃশংস খুনের কিনারা পুলিশের


নিজস্ব সংবাদদাতা ( কলকাতা ) :  পর্ণশ্রীতে মা-ছেলেকে নৃশংভাবে খুনের কিনারা। ধৃতদের একজন সন্দীপ দাস(৩২) ও অন্যজন সঞ্জয় দাস(৪৪)। বাড়ি মহেশতলা থানার শ্যামপুরের ঘোষপাড়া তে। জেরায় তারা অপরাধের কথা কবুল করেছে। রবিবার সাংবাদিক বৈঠকে এমনটাই জানালেন জয়েন্ট সিপি ক্রাইম।

গ্রেফতার মৃতার দুই মাসতুতো ভাই। ধৃতদের বাড়ি মহেশতলায়। জেরায় অপরাধ কবুল করেছে ধৃতরা। ধৃতদের অনেক টাকা ধার হয়ে গিয়েছিল। মৃতের পরিবারের কাছে অনেক টাকা, গয়না ঘরে ছিল এমনই ধারণা ছিল ধৃতদের। পরিকল্পনা করেই বাড়িতে গিয়েছিল ধৃতরা। ধৃতরা জানত, ওই সময়ে তাদের দিদি সুস্মিতা মন্ডল একা থাকত। মাকে খুনের সময় ছেলে তমজিৎ মন্ডল দেখে ফেলে, সেইজন্যই ছেলেকে খুন। জানালেন জয়েন্ট সিপি ক্রাইম মুরলিধর শর্মা।
ধৃত সন্দীপ দাস ও অন্যজন সঞ্জয় দাস কে আগামীকাল আলিপুর আদালতে তোলা হবে।